বান্দরবানে পুকুরে ডুবে ১ শিশুর মৃত্যু, পরিবারের দাবি হত্যাকান্ড

0

বান্দরবানের লামায় পুকুরে ডুবে মোঃ তানিম (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের দাবি বাচ্চাটিকে হত্যা করা হয়েছে।

বুধবার (১ জুন) সকালে লামা উপজেলার ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নে এ দুর্ঘটনাটি ঘটে। সে ৩নং ওয়ার্ডের অংসা ঝিরি পাড়ার বাসিন্দা মোঃ ফোরকান এর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবান লামা থানার উপ -পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আশরাফুল আলম বলেন, নিহতের বাবার অভিযোগ পেয়েছি। তাই মৃত শিশুর সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।

স্থানীয় ও পুলিশ জানায়, সকাল বেলা শিশু তানিম বাড়ী থেকে বাইরে বেড়াতে গেলে কিছুক্ষন পর পরিবার তাকে খোঁজাখুঁজি করতে থাকে। তাদের পাশের বাড়ির গিয়াস উদ্দিন এর স্ত্রী পুকুর পাড় দিয়ে হেটে যাওয়ার সময় শিশুটির ভাসমান লাশ দেখে তানিম এর পরিবার কে খবর দেন।

পরে লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তানিম এর মৃতদেহ উদ্ধার করে লামা থানায় নিয়ে যান।

নিহত তানিম এর পিতা ফোরকান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার ছেলে ২০ মিনিট আগে বাড়ী থেকে ভাত খেয়ে বের হয়েছে৷ তিনি দাবী করেন আমার পরিবারের সাথে পার্শ্ববর্তী নুরুল আবছার সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক শত্রুতা রয়েছে। সেই জের ধরে ছেলে কে হত্যা করে লাশ পানিতে পেলে দিয়েছে বলে দাবী করেন তিনি।

এব্যপারে নুরুল আবছারের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

ফাসিয়া খালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন ঘটনাটি দুঃখজনক। তিনি বলেন পুলিশ শিশু তানিম এর লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। আশা করি সুষ্ঠু তদন্তে আসল সত্য বেরিয়ে আসবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm