আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে সীতাকুণ্ডে কিশোরীর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আফরিন (১৬) নামে এক কিশোরী। এ ঘটনায় আরও আহত হয়েছেন তার (আফরিন) মা খালেদা আক্তার (৩৮), বোন আইরিন (২০), চাচি নিগার সুলতানা (৩৫), চাচাতো বোন আবিদা (১৬) এবং সিএনজি অটোরিকশাচালক সাগর দাস (২৩)।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালীপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আফরিন উপজেলার কুমিরা ইউনিয়নের সুলতানা মন্দির এলাকা মো. আলাউদ্দিনের মেয়ে।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, ওই পরিবারটির সদস্যরা সিএনজি অটোরিকশায় চেপে আত্মীয়ের বাড়ি থেকে নিজেদের বাড়িতে ফিরছিলেন। ঢালীপাড়ায় পৌঁছালে অটোরিকশার চাকা ফেটে গিয়ে তা নিয়ন্ত্রণ হারায়। এ সময়ে পিছন থেকে আসা একটি কাভার্ডভ্যান সিএনজি অটোরিকশাটিতে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন পরিবারটির সদস্যরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আফরিনের অবস্থা গুরুতর হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আফরিনের মৃত্যু হয়।

এ ব্যাপারে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহাদাত হোসেন জানান, মরদেহ হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশাটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।