উৎসবমুখর পরিবেশে সিআইইউতে অ্যাডমিশন ফেস্টিভ্যাল

উৎসবমুখর পরিবেশে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হয়েছে ‘সিআইইউ অ্যাডমিশন ফেস্টিভ্যাল-স্প্রিং ২০২৪’। চট্টগ্রাম নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে শনিবার(২ ডিসেম্বর) সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

সৃজনশীলতা, দক্ষতা ও জ্ঞানের পরিধি বৃদ্ধির মাধ্যমে ভর্তিচ্ছু ছাত্রছাত্রীরা ভবিষ্যতে সমাজকে আলোকিত করবেন-বলে অনুষ্ঠানে এই সময় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সিআইইউ অ্যাডমিশন ফেস্টিভ্যালের আহ্বায়ক এবং বিজনেস স্কুলের অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার নাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্কুলের ডিন ড. সৈয়দ মনজুর কাদের, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. রুবেল সেন গুপ্ত, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের ডিন ড. শাহ আহমেদ, স্কুল অব ল’র সহকারী ডিন নাজনীন আকতার, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ।

সিআইইউর অ্যাডমিশন ফেস্টিভ্যাল প্রতিবছরই পরিণত হয় ভর্তিচ্ছুদের মিলনমেলায়। চট্টগ্রামের বিভিন্ন কলেজের উচ্চমাধ্যমিকের গণ্ডি পেরুনো শিক্ষার্থীরা সদলবলে ছুটে আসেন এই উৎসবে। এবারও ছিল নানা আয়োজন। যার ভেতর ছিল সেমিস্টার ফি ওয়েবার, ক্যারিয়ার আড্ডা, স্কলারশিপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমসহ উচ্চশিক্ষার নানান তথ্য।

চট্টগ্রাম শহরের হালিশহর থেকে ভর্তি হতে এসেছিলেন আফরিদ আহমেদ অহনা। জানতে চাইলে তিনি বলেন, আমি কমম্পিউটার সায়েন্সের ফরম নিয়েছি। ক্যাম্পাসের পরিবেশটা বেশ শান্ত। পড়াশোনার জন্য চমৎকার। আশা করছি আগামি দিনে ক্যাম্পাস লাইফটা ভালো কাটবে।

মন্তব্য নেওয়া বন্ধ।