কর্ণফুলীতে ট্রাকের এক্সেলের ভেতর মিললো ৩৫ হাজার ইয়াবা

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকা থেকে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩৫ হাজার ইয়াবা উদ্ধারের পাশাপাশি জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকও।

সোমবার রাত ১১টার দিকে উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়। তারা হলেন, ফরিদপুরের কোতোয়ালী থানার আলতাফ মোল্লার ছেলে (ট্রাকচালক) মোহাম্মদ রাকিব (২৯) ও একই জেলার বোয়ালমারী থানার রহমান খাঁর ছেলে (হেলপার) আশরাফুল খাঁন (৩০)।

মঙ্গলবার (৭ নভেম্বর) পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের টেকনাফ থেকে ছেড়ে আসা একটি ট্রাককে (ঢাকামেট্রো-ট-১৮-৩৪৯৮) আটক করে তল্লাশি চালানো হয়। এ সময় ট্রাকে থাকা চালক ও হেলপারকে আটক করা হয়। পরে তাদের দেখানো মতে ট্রাকের এক্সেলের ভেতর থেকে প্যাকেটজাত করা ৩৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন, টেকনাফ থেকে গাজীপুরের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল ইয়াবাগুলো। তবে মূলহোতার কোনো তথ্য পাওয়া যায়নি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহির হোসেন বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। তাদের আজ মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।