চট্টগ্রামে ফার্নিচার মেলা—পিটুপিতে ১২% পর্যন্ত ছাড়

চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশনে চলছে ফার্নিচার মেলা। মেলায় আকর্ষণীয় ডিজাইনের সব ফার্নিচার পাওয়া যাচ্ছে পিটুপির প্যাভিলিয়নে। মেলায় পিটুপি সর্বোচ্চ ১২% পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে।

সরেজমিনে পিটুপির প্যাভিলিয়নে গিয়ে দেখা যায়—মিশরীয় রাজা-বাদশাহদের ব্যবহৃদ আসবাব পত্রের আদলে ডিজাইন করা ফার্নিচার ক্রেতাদের নজর কাড়ছে।

পিটুপির ফার্নিচার সেকশনের জিএম মো. ইউসুফ নিজাম জানান, প্রাচীন মিশরীয় সভ্যতার ফার্নিচারের ডিজাইনের সঙ্গে আধুনিকতার মিশেলে আমরা ফার্নিচার ডিজাইন করেছি। পিটুপি মানেই নতুন কিছু। এবারও আমরা ক্রেতাদের জন্য নতুন নতুন ডিজাইনের ফার্নিচার নিয়ে মেলায় অংশ নিয়েছি।

মেলায় আগত গৃহীনি সুলতানা রাজিয়া বলেন, সবগুলো প্যাভিলিয়নে ঘুরে পিটুপিতে এসে থামলাম। এখানে ডিজাইনে নতুনত্ব পেয়েছি। সোফা, ডাইনিং টেবিল-চেয়ারসহ সব আইটেমের ফার্নিচারে নতুনত্ব আছে।

পিটুপির সেলস মার্কেটিং এন্ড কমিউনিকেশন বিভাগের কনসালটেন্ট মোহাম্মদ হাসান বলেন, মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য ১২% পর্যন্ত ছাড় রয়েছে।

পিটুপি ফার্নিচারের হেড অব বিজনেস অপারেশন তুহিন মৃধা বলেন, মেলা শুরুর দিন থেকে ক্রেতাদের আগ্রহের কেন্দ্রে পরিণত হয়েছে পিটুপির প্যাভিলিয়ন।

প্রসঙ্গত, ৬ ফেব্রুয়ারি বাংলাদেশ ফার্নিচার সমিতি চট্টগ্রাম বিভাগের উদ্যোগে জিইসি কনভেনশনে শুরু হয়েছে ১৩তম ফার্নিচার মেলা। চলবে আগামী ১১ ফেব্রুয়ারি পর্যন্ত।

মন্তব্য নেওয়া বন্ধ।