চট্টগ্রাম-১০ আসনে উপ নির্বাচন—নৌকার সমর্থনে গণসংযোগে হাসিনা মহিউদ্দিন

নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোঃ মহিউদ্দিন বাচ্চুকে বিজয়ী করার আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা এই আসনে একজন যোগ্য ও পরীক্ষিত ব্যক্তিকে নৌকা প্রতীক দিয়েছেন যিনি সবসময় জনগণের সুখে দুঃখে পাশে ছিলেন। আমি নিশ্চিত তিনি নির্বাচিত হলে অবশ্যই জনগণের আকাঙক্ষা ও চাওয়া পাওয়া পূরণে সচেষ্ট থাকবেন।

তিনি বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে চট্টগ্রাম-১০ আসনে উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ মহিউদ্দিন বাচ্চুর সমর্থনে নগরীর জমিয়াতুল ফালাহর সামনে চট্টগ্রাম-১০ আসনের অন্তর্ভূক্ত বিভিন্ন ওয়ার্ডে জনসংযোগকালে একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিলা কাউন্সিলর নীলু নাগ, যুগ্ম সাধারণ সম্পাদক মালেকা চৌধুরী, কোষাধ্যক্ষ ও প্যানেল মেয়র আফরোজা কালাম, সম্পাদক মন্ডলীর সদস্য শারমিন ফারুক, হুরে আরা বিউটি, কার্যনির্বাহী সদস্য তসলিমা নুর জাহান রুবী, ঝর্ণা বড়ুয়া, আঞ্জুমান আরা আঞ্জুম, মনোয়ারা বেগম মনি, তপতী সরকার, স্বপ্না আক্তার, জেবুন নাহার, জোহরা বেগম, সুলতানা বেগম, শিল্পী বসাক, তহমিনা বেগম, মুনমুন চৌধুরী, রহিমা বেগম প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।