চুয়েট ছাত্রদের চাপা দেওয়া ঘাতক বাস চালক গ্রেপ্তার

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে চুয়েট শিক্ষার্থীদের চাপা দেওয়ার ঘটনায় ঘাতক শাহ আমানত বাসের চালক তাজুল ইসলামকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম নগরী থেকে তাকে গ্রেপ্তার করা হয়৷

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া মডেল থানার ওসি চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন, ‘বাস চালককে গোপন সংবাদে অভিযান চালিয়ে চট্টগ্রাম মহানগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপার্দ করা হবে। চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় বাসের চালাক ও হেল্পরকে আসামি করে মামলা হয়েছিল।’

চালক গ্রেপ্তারের ঘটনায় আন্দোলনরত শিক্ষার্থীদের মাঝে স্বস্তি নেমে এলেও বাকী দাবীগুলো বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান।
এদিকে এই ঘটনায় তৃতীয় দিনের মতো চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ করে আন্দোলন করছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

৯ দফা দাবীতে আন্দোলন করা শিক্ষার্থীদের নিয়ে চুয়েটের সুমন দে নামের এক শিক্ষক কটুক্তি করেন দাবী কতের তার অপসারণের দাবীও ওই ৯ দফার সঙ্গে করেছেন শিক্ষার্থীরা। এই ১০ দফা বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তারা।

মন্তব্য নেওয়া বন্ধ।