চোখে মরিচের গুড়া মেরে সিএনজি অটোরিক্সা ছিনতাই, গ্রেপ্তার ৪

বান্দরবানের লামা থেকে যাত্রী বেশে সিএনজি চালিত অটোরিক্সা ভাড়া করে লোহাগাড়া এনে চোখে মরিচের গুড়া মেরে অটোরিক্সা ছিনতাইয়ের দায়ে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া পুলিশ। এসময় তাদের কাছ থেকে সিএনজি চালিত অটোরিক্সাও জব্দ করা হয়।
গ্রেপ্তার আসামিরা হলো বান্দরবান লামা থানার আজিজনগর মিশনপাড়ার মো. ছিদ্দিকের ছেলে মো. আবু ছালেক (২২), একই এলাকার মো. আক্তারের ছেলে মো. রিদুয়ানুল ইসলাম ওরফে ইমন (২২), চন্দনাইশের ধোপাছড়ি রেথঘাটা এলাকার নুরুল হকের ছেলে মো. আব্দুল করিম (২৫) ও কক্সবাজার চকরিয়া উপজেলা হরবাং ইউনিয়নের চেয়ারম্যান পাড়ার মৃত ডাক্তার আব্দুল মোতালেবের ছেলে মো. আব্দুল কাদের (৪৩)।

বিষয়টি নিশ্চিত করেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান। তিনি বলেন, গত ৩০ জুন বান্দরবন জেলার লামা থানা থেকে ৪ জন দুষ্কৃতিকারী যাত্রীবেশে লোহাগাড়া থানাধীন আউলিয়া মসজিদের সামনে যাবার কথা বলে ৫০০ টাকার বিনিময়ে সিএনজি অটোরিক্সা ভাড়া করে। রাত সাড়ে ৯টায় লোহাগাড়া থানাধীন চুনতি ইউনিয়নের অর্ন্তগত চুনতি নলবুনিয়া এলাকার নবী হোসেনের বাড়ীর সামনে পশ্চিম পার্শ্বে অবস্থিত ইটের সলিং রাস্তার ওপর পৌছলে দুষ্কৃতিকারীরা সিএনজি চালক গুনু মিয়ার চোখে মরিচের গুড়া এবং মলম লাগিয়ে মারধর করে সিএনজি থেকে ফেলে দিয়ে সিএনজি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ঘটনার পর স্থানীয়রা সিএনজি চালক গুনু মিয়াকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন। সুস্থ হয়ে গনুমিয়া অজ্ঞাত চার ব্যক্তিকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন। আমরা তথ্য প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারীদের গ্রেপ্তার করি এবং সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করি।

আটককৃত দুষ্কৃতিকারীদের আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি আতিকুর রহমান।

মন্তব্য নেওয়া বন্ধ।