ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়ি ফেরার পথে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রামের কর্ণফুলীর এসএম তাজুল ইসলাম (৫৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। ডেঙ্গু শনাক্তের পর ঢাকা থেকে চট্টগ্রাম ফেরার পথে বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোর রাতে কার্ডিয়াক এরেস্টে মারা যান। তিনি ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসাবে কর্মরত ছিলেন।

তাজুল ইসলামের কর্ণফুলী উপজেলার দৌলতপুর কাজী বাড়ির মরহুম এসএম ওবাইদুস সালামের ৫ম পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

এর আগে, তিনি ইসলামী ব্যাংক মানব সম্পদ বিভাগের (অপারেশন) প্রধান, বেসরকারি প্রাইম ব্যাংক, এনসিসি ব্যাংকের বিভিন্ন শাখায় ব্যবস্থাপক হিসাবে দায়িত্বপালন করেন।

মরহুমের ভাতিজা বেংগল কমার্শিয়াল ব্যাংক আনোয়ারা শাখার ব্যবস্থাপক সৈয়দ ওবায়দুল কাদের জানান, ঢাকায় চাকরি করলেও নিয়মিত চট্টগ্রামে আসা যাওয়ার মধ্যে থাকতেন তিনি। ডেঙ্গু ধরা পড়ার পর বিশ্রামের জন্য চট্টগ্রামে ফিরছিলেন। শারীরিক অবস্থাও ভালো ছিল। রাত সাড়ে ৩টার দিকে গাড়ি কুমিল্লায় পৌঁছলে তিনি হার্ট অ্যাটাক করেন। পরে হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।

তাজুল ইসলাম আনোয়ারা-কর্ণফুলী সমিতি ঢাকা এর সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংগঠনিক কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথক বিবৃতিতে গভীর শোক জানানো হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।