ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে গ্রেপ্তার ১

ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ক্লিনটন ঘোষ (২৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বিশেষায়িত কাউন্টার টেররিজম (সিটি) ইউনিট।

অভিযুক্ত ক্লিনটন বিভিন্ন সময় ধর্মীয় অনুভূতিতে আঘাত ও কৈবল্যধাম মন্দিরের বর্তমান প্রধান মোহন্ত মহারাজসহ ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্যদের সম্পর্কে মানহানিকর কমেন্টসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করলে কৈবল্যধামের ট্রাস্টি বোর্ডের সদস্য প্রদীপ কুমার দত্ত (৬১) বাদি হয়ে সিএমপির আকবরশাহ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ১টি মামলা দায়ের করেন।

কাউন্টার টেরোরিজম ইউনিট মামলার ছায়া তদন্তে নেমে অভিযোগের সত্যতা পেয়ে জুয়েলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (কাউন্টার টেরোরিজম) আসিফ মহিউদ্দীন চট্টগ্রাম খবরকে জানান, গত ৩০ জানুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ক্লিনটনকে শরীয়তপুর জেলার নড়িয়া থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ক্লিনটন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এছাড়া উদ্বারকৃত মোবাইল ডিভাইস প্রাথমিক পরীক্ষা করে মানহানিকর পোস্টের প্রমাণ পাওয়া যায়। গেছে।

এঘটনায় জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান চলমান আছে বলেও জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।