নগর স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি— সভাপতি দেবু, সম্পাদক আজিজ

অবশেষে ১৯ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের। ঘোষিত কমিটিতে সভাপতির পদ পেয়েছেন দেবাশীষ নাথ দেবু ও সাধারণ সম্পাদক হয়েছেন ইসলামিয়া কলেজের সাবেক ভিপি আজিজুর রহমান আজিজ।

সভাপতি-সাধারণ সম্পাদক দুজনই নগরের রাজনীতিতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।

বুধবার (৯ মার্চ রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুল রহমান বাবু স্বাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়। এ কমিটির মেয়াদ থাকবে তিন বছর। আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেওয়া হবে বলে উল্লেখ্য করা হয়েছে।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি পদে আছে হেলাল উদ্দিন, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবু হাসনাত মো বেলাল, অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাস, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, আজিজ মিছির, আজাদ খান অভি, আব্দুর রশিদ লোকমান ও মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সাইফুদ্দীন, আবদুল্লাহ আল মামুন ও সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন।

১৯ জনের কমিটিতে মাছুদ খান, মো. সালা উদ্দিন (শেরশাহ) ও দেবাশিষ আর্চায্যকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। প্রচার সম্পাদক হয়েছেন তাছাদ্দেক নূর চৌধুরী অপু।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দিনকে আহ্বায়ক করে ২০০১ সালে করা স্বেচ্ছাসেবক লীগের কমিটি দুই দশক পার করে গত ১৯ জুন সম্মেলন করেছিল। সম্মেলনের আট মাসের মাথায় নতুন কমিটি ঘোষণা করা হলো।

মন্তব্য নেওয়া বন্ধ।