নিখোঁজের ১২ ঘন্টা পর ব্যবসায়ীকে আহত অবস্থায় পাওয়া গেল সড়কের পাশে

চট্টগ্রামের ফটিকছড়িতে নিখোঁজ ব্যবসায়ী জুবায়ের হোসেনকে আহত অবস্থায় সড়কের পাশে পাওয়া গিয়েছে। নিখোঁজের ১২ ঘন্টা পর বুধবার (৪ অক্টোবর) বিকালে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের বারৈয়ারহাট এলাকায় তাকে পাওয়া যায়।

জুবায়ের হোসেনের ঘনিষ্ঠ বন্ধু নাজমুল তারেক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি গণমাধ্যমকে জানান, মঙ্গলবার রাতে বাড়ি থেকে বিবিরহাট বাজারে দোকানে আসার সময় পথিমধ্যে জুবায়েরকে তুলে নিয়ে যাওয়ার পর মারধর করে টিপসই নিয়ে ছেড়ে দিয়েছে অপহরণকারীরা। বিকালে রাস্তার পাশে ফেলে যাওয়ার পর জুবায়েরকে দেখে পথচারীরা বাড়িতে খবর দেয়। এরপর পরিবারের লোকজন তাকে সেখান থেকে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

জোবায়ের ফটিকছড়ি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডস্থ ধুরুং গ্রামের জহির উদ্দিন মিয়াজী বাড়ির মৃত এস এম হাবিবুর রহমানের ছেলে। নিখোঁজ হওয়ার পর বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে তার বড় ভাই মো. শহীদ ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরি করেন।

গত মঙ্গলবার বিবিরহাট বাজারের তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে সন্ধ্যায় বাড়ি ফিরে যায়। ভুলে দোকানে মোবাইল ফোন, ম্যানিবাগ রেখে যাওয়ায় বাড়ি থেকে আবার দোকানে যাওয়ার সময় তাকে অপহরণ করা হয় বলে জানিয়েছেন তার ভাই শহীদ। তিনি বলেন, আমার ভাই টেলিকম ব্যবসার সাথে জড়িত। তার অনেকের কাছে টাকা পাওনা রয়েছে। ধারণা করা হচ্ছে পাওনা টাকা না দেয়ার উদ্দেশ্যে তাকে তুলে নিয়ে মারধর করে টিপসই নিয়ে ছেড়ে দিয়েছে তারা। তিনি জানান, তার ভাই সুস্থ হলে এই ঘটনার ব্যাপারে মামলা করা হবে।

উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, ‘তাকে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফটিকছড়ি থানার এস আই হিমেল চাকমা বলেন, নিখোঁজ ডায়েরির এক ঘন্টা পর তাকে পাওয়া গেছে। চোখ মুখ খোলা থাকলেও সে ঘটনার ব্যাপারে কিছুই বলতে পারছেনা। তাকে মেডিকেলে নেয়া হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

মন্তব্য নেওয়া বন্ধ।