পাহাড়তলী-কাট্টলীতে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের চেষ্টা করবো: এস এম আল মামুন

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন বলেছেন, আমার বাবা কাসেম মাস্টার কাট্টলীবাসীর জন্য হাশেম-নাজের হাসপাতাল ও ৯নং ওয়ার্ডে স্বল্প আয়ের মানুষের জন্য বঙ্গবন্ধু স্কুল প্রতিষ্ঠা করেন। আমিও নির্বাচিত হলে এ ২ ওয়ার্ডে একটি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের চেষ্টা করব। একটি বৃহৎশিল্প ও জনবহুল এলাকায় একটি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন খুবই জরুরী।

সোমবার (১ জানুয়ারি) নগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে গণসংযোগকালে জনতার উদ্দেশ্য দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২টি ওয়ার্ড আমার সংসদীয় আসনের অর্ন্তগত। এ এলাকার উন্নয়নের মূল কাজ করবে সিটি কর্পোরেশন। তবুও সাধ্যের মধ্যে চেষ্টা করব উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করার।

এ সময় উপস্থিত ছিলেন ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সিটি কাউন্সিলর আলহাজ্ব জহুরুল আলম জসিম, পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আবছার মিয়া, ইলিয়াছ খাঁন, আনোয়ার হোসেন, হারুন গফুর ভূঁইয়া, মোস্তফা কামাল বাচ্ছু, জুলফিকার আলী মাসুদ, জাহাঙ্গীর করিম নয়ন, মোঃ জসিম উদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি গোলাম রসুল নিশান প্রমুখ।

এদিন তিনি সিডিএ ১ নম্বর সড়ক, বিশ্ব কলোনী, ফিরোজশাহ কলোনী, ১ নম্বর ঝিল, ২ নম্বর ঝিল, কৈবল্যধাম, মালিপাড়া, আকবরশাহ, ফয়েজলেক, নূরীয়া মাদ্রাসা, সিডিএ মার্কেট, অংলকার, জোলাপাড়া, একেখাঁনসহ বিভিন্ন এলাকা গণসংযোগ করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।