বাচ্চুর সমর্থনে মহিলা আওয়ামী লীগের সমাবেশ—গণসংযোগ

চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর সমর্থনে সমাবেশ করেছেন মহিলা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন। সমাবেশ শেষে তাঁর নেতৃত্বে মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ গণসংযোগ করেন।

শনিবার (২২ জুলাই) নগরীর দেওয়ানহাট ভান্ডার মার্কেটে ২৪নং মহিলা ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হাসিনা মহিউদ্দিন বলেন, সংবিধান সম্মতভাবে নির্বাচন হবে এবং এই ক্ষেত্রে কোন ব্যত্যয় ঘটার সম্ভাবনা নেই। কারণ আমরা গণতান্ত্রিক রাজনৈতিক, শক্তির প্রতিনিধিত্ব করি এবং আমরাই জগণের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে পেরেছি।

চেমন আরা বেগমের সভাপতিত্বে জেবুন নাহারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউন্সিলর নীলু নাগ। বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মালেকা চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদিকা কাউন্সিলর হুরে আরা বিউটি, ২৪নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দা সালেহা বেগম, সদস্য অধ্যাপিকা সৈয়দা আমিনা সিদ্দিকী ডালিয়া, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেত্রী কুহিনুর আক্তার প্রমুখ।

আর্থসামাজিক উন্নয়নে নারীদের সম্পৃক্ততা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে হাসিনা মহিউদ্দিন আরও বলেন, নারীরা সমাজের অর্ধেক অংশ এবং সামাজিক শক্তির ক্ষেত্রেও একই অবস্থা। এই অবস্থান থেকে নারীদেরকে রাজনৈতিক সামাজিক ও অর্থনৈতিক দায়বদ্ধতা পালনে সচেষ্ট হতে হবে এবং পরিবারে, সমাজে, দেশে ও রাষ্ট্রে নারীর মূল্যায়ন ও তাদের মতামতকে আমলে আনার অনুকূল পরিবেশ তৈরি করে নিতে হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।