বান্দরবানে ৯ম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বান্দরবানে ৯ম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে বালাঘাটা ১ নম্বর ওয়ার্ড বান্দরবান পৌর এলাকা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।
বান্দরবান সদর থানার উপ-পুলিশ পরিদর্শক হেলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিক্ষার্থীর নাম মেমংসিং মারমা (১৫)। সে বান্দরবান সরকারী ভোকেশন্যাল ইনস্টিটিউটের ৯ম শ্রেণির ছাত্র এবং কুহালং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড নীচে বুড়ি পাড়া এলাকার মং সিং য়ই মারমার ছেলে।

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা বলেন, গত আগস্ট মাসে বন্যায় মৃত মেমংসিং মারমার বাড়ি ডুবে যাওয়ায় সে গত একমাস ধরে মংক্যহ্লা মারমার ভাড়া বাসায় থাকতো এবং তার কাছে প্রাইভেট পড়তো। গতকাল তার প্রাইভেট শিক্ষক গ্রামের বাড়িতে গেলে রাতে সে এক রুমে এবং তার আরেক সহপাঠী উসাই শৈ মারমা আলাদা রুমে একা ঘুমিয়ে ছিল। সকালে ডাকাডাকি করে কোন সাড়া-শব্দ না পাওয়াতে বিল্ডিংয়ের পিছনের জানালা দিয়ে মেমংসিং মারমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে বাড়ির মালিককে জানালে তিনি সদর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ এসে মেমংসিং মারমার মরদেহ উদ্ধার করেন।

বান্দরবান সদর থানার উপ- পুলিল পরিদর্শক হেলাল বলেন, কুহালং ইউনিয়নের চেয়ারম্যান পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে এসে দরজা ভেঙে গলায় গামছা পেছানো জানালার গ্রিলে ঝুলন্ত অবস্থায় মেমংসিং মারমার মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আইনগত প্রক্রিয়া চলমান আছে বলে জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।