বাবার কবর জিয়ারত করে ভোটের দিন শুরু করলেন এস এম আল মামুন

ভোট শুরুর আগে বাবার কবর জিয়ারত করে দিন শুরু করলেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এস এম আল মামুন।

শনিবার (৭ জানুয়ারি) সকালে সীতাকুণ্ডস্থ তার নিজ বাড়িতে তার বাবা সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি সাবেক এমপি এবিএম আবুল কাশেম মাস্টারের কবর জিয়ারত করেন তিনি।

বাবার কবর জিয়ারত করে ভোটের দিন শুরু করলেন এস এম আল মামুন 1

এ সময় তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জানিয়ে সকলকে ভোটকেন্দ্র এসে ভোট দেওয়ার অনুরোধ করেন।

তিনি বলেন, আমার বাবা তার জীবন কাটিয়েছেন সীতাকুণ্ডবাসীর সেবা করে। এই প্রথম বাবার আসনে আমি প্রার্থী হয়েছি। আশা করছি বিজয়ের মাধ্যমে বাবার রেখে যাওয়া অত্র অঞ্চলের জনগণের সেবা করার সুযোগ পাবো।

তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত। আমি দীর্ঘদিন ধরে মানুষের জন্য কাজ করেছি, মানুষ আমাকে ভালোবাসে। আর তাদের ভালোবাসা ব্যালটেই প্রকাশ পাবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সীতাকুণ্ডসহ সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আর উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন।

প্রসঙ্গত, চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড উপজেলার ৯টি ইউনিয়ন, সীতাকুণ্ড পৌরসভা এবং চট্টগ্রাম সিটি করপোরেশন ৯ ও ১০ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত এ আসনের মোট ভোটার ৪ লাখ ২৭ হাজার ১৭২ জন।

এই আসনে এবার প্রার্থী আওয়ামী লীগের এস এম আল মামুন (নৌকা), তৃণমূল বিএনপির খোকন চৌধুরী (সোনালী আঁশ), বিএনএফ এর মোহাম্মদ আকতার হোসেন (টেলিভিশন), স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ইমরান (ঈগল), জাতীয় পার্টির দিদারুল কবির (লাঙল), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো মোজাম্মেল হোসেন (চেয়ার) ও বাংলাদেশ কংগ্রেসের মো. শহিদুল ইসলাম চৌধুরী (ডাব)।

মন্তব্য নেওয়া বন্ধ।