বিএনপির নৈরাজ্যে রাজপথেই দাঁতভাঙ্গা জবাব দেবে যুবলীগ : মোসলেম উদ্দিন

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্ব দরবারে আজ উন্নয়নশীল দেশে পরিচিত হয়েছে। দেশে ফিরে এসেছে দেশের প্রকৃত ইতিহাস। এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত আগামী নির্বাচনে আওয়ামী সরকারই প্রয়োজন। যে মুহূর্তে শেখ হাসিনা সরকারে দেশের উন্নয়ন নিয়ে ব্যস্ত, সেই মুহূর্তে বিএনপি জামাত ষড়যন্ত্র ও মিথ্যাচারের ব্যস্ত। তাদের এসব নৈরাজ্যে রাজপথেই দাঁতভাঙ্গা জবাব দেবে নবগঠিত যুবলীগ।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের বাসভবনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম দক্ষিণ শাখা নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা যুবলীগের নবগঠিত কমিটির সভাপতি দিদারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম জহুরের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি মো. তৌহিদুল আলম, মো. সাইফুল ইসলাম, মো. আকতার হোসাইন, নাছির উদ্দিন, এড শাহাদাত কবির বাহাদুর, মো. মাইনুদ্দিন চৌধুরী, যুগ্ন সম্পাদক শফিউল আজম, সাংগঠনিক সম্পাদক মো. আবিদ হোসেন, মো. মুরিদুল আলম মুরাদ, মো. বেলাল হোসেন মিঠু, প্রচার সম্পাদক সাইফুল হাসান টিটু, দপ্তর সম্পাদক রাজু দাশ হিরো, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এ.এইচ ওসমান গনি রাসেল, তথ্য ও গবেষণা মাহবুবুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল হক মার্শাল, অর্থ সম্পাদক মো. হাবিবুল হক চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, সহ সম্পাদক কুতুব উদ্দিন শাহ ইমন, আরমান হেলালী, কর্ণফুলী উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার চেয়ারম্যান প্রমুখ।

সভা শেষে সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ যুবলীগ নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন এবং মিষ্টিমুখ করান।

মন্তব্য নেওয়া বন্ধ।