বিএলএফ সভাপতি তৌহিদকে বরণ, কর্মশালার প্রস্তুতি সভা

বাংলাদেশ লেবার ফেডারেশনের (বিএলএফ) চট্টগ্রাম নগর সভাপতি নুরুল আবছার তৌহিদকে বরণ করে নিয়েছেন সংস্থাটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। একই সাথে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালার প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি বিএলএফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির যৌথ উদ্যোগে নগরীর আগ্রাবাদ এলাকায় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে নুরুল আবছার তৌহিদকে ফুল দিয়ে বরণ করেন বিএলএফ কেন্দ্রীয় ও চট্টগ্রাম নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং রেলওয়ে রানিং স্টাফ কর্মচারী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খাঁন ও যুগ্ম সম্পাদক নুরুল আবছার ভূইয়া, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ রবিউল হক শিমুল। স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও শ্রম আদালতের সদস্য আবু আহমেদ মিয়া।

এসময় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর কমিটির সিনিয়র-সভাপতি শাহ্ আলম হাওলাদার, জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল ইসলাম আরজু, সহ-সভাপতি সেলিম মিয়া, মহানগর সহ-সাধারণ সম্পাদক হাফেজ জসিম উদ্দিন, হারুন উর রশিদ, সাইফুল ইসলাম শাহীন, মিরসরাই উপজেলা সভাপতি বারৈয়ারহাট পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ নিজাম উদ্দিন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএলএফ জেলা কমিটির সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, তোফায়েল আহম্মেদ, হাজী আবু ফয়েজ, হেলাল মিয়া, আলমগীর হোসেন, আহম্মদ উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদিকা গুলজার বেগম, সিরাজুল ইসলাম ভূইয়া, জব্বার খাঁন, এডভোকেট আমিন উদ্দিন লিটন, মাসুম বিল্লাহ, মাহবুব আলম, হাজী মোঃ খুরশিদ আলম, সিরাজুল ইসলাম, দেলোয়ার হোসেন, আমিন হোসেন লিটন, মোঃ জাবেদ চৌধুরী, মোঃ হানিফ, আব্দুস সোবহান সুমন, অহিদুর রহমান মিন্টু প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।