মিঠাছরা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

মিরসরাইয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মিঠাছরা উচ্চ বিদ্যালয়ে দুই দিনব্যাপী চলা বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিকেলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

আলোচনা সভায় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এম সাইফুল্লাহ দিদারের সভাপতিত্বে ও বিদ্যুৎসাহী সদস্য সাংবাদিক এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোহাম্মদ জামশেদ আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়্যারম্যান ইসমত আরা ফেন্সী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য প্রদীপ রঞ্জন চক্রবর্তী, সংরক্ষিত সদস্য রওশন আরা রত্না, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এরাদুল হক নিজামী ভুট্টু, ইয়েলো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কংকন চক্রবর্তী।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও দুর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ রুহুল আমিনকে সংবর্ধিত করা হয়।

আলোচনা সভা শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৫৫টি ইভেন্টে বিজয়ীর মাঝে পুরস্কার ও বিদ্যালয়ের ১৫ মেধাবী শিক্ষার্থীর হাতে মেধাবৃত্তি তুলে দেওয়া হয়। পুরস্কার বিতরণী শেষে উপজেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন, পড়ালেখার পাশাপাশি মিঠাছরা উচ্চ বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক দিক থেকেও অনেক এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আজকের শিক্ষার্থীরাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। শিক্ষার্থীরা যাতে করে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে পারে সেজন্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও ভূমিকা রাখতে হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।