শুক্রবার চালু হচ্ছে এপিকের তৃতীয় শাখা, ২৫% ডিসকাউন্ট সব টেস্টে

বছরজুড়ে সব ধরনের টেস্টের সুবিধা এবং ডিসকাউন্ট নিয়ে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশস্থ চমেক হাসপাতালের পূর্ব গেইটে চালু হতে যাচ্ছে এপিক হেলথ কেয়ার লিমিটেডের নতুন শাখা।

শুক্রবার (১৯ এপ্রিল) নতুন এ শাখাটির উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম এবং নগরীর বিভিন্ন স্তরের সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে চমেক হাসপাতালের পূর্ব গেইটে অবস্থিত প্রতিষ্ঠানটির নতুন ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর টি এম হান্নান প্রতিষ্ঠানটির নতুন শাখার সেবা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

এপিক হেলথ কেয়ারের সেবাসমূহের মধ্যে রয়েছে—হৃদরোগ নির্ণয়ের জন্য ইসিজি, ইকোকার্ডিওগ্রাফি, ইটিটি, হল্টার, এবিপিএম। সর্বাধুনিক প্রযুক্তি সংবলিত সিটি স্ক্যান, ভিডিও ইইজি, ফ্লোরোস্কপি, ম্যামোগ্রাফি, আল্ট্রাসনোগ্রাফি, ডিজিটাল এক্স-রে, বিএমডি, এন্ডোস্কপি, কোলনস্কোপি, স্পাইরোমেট্রি, ইউরোফ্লোমেট্রি। অর্থোডন্টিক চিকিৎসা, ইমপ্ল্যান্ট প্ল্যানিং, দাঁত ও চোয়ালের টিউমার, সিস্ট ইত্যাদি নির্ণয়ে ব্যবহৃত চট্টগ্রামের একমাত্র সিবিসিটি মেশিন। এছাড়া সেবাগ্রহীতাদের সুবিধার্থে রয়েছে কিউ ম্যানেজমেন্ট সিস্টেম, অযু ও ইবাদাতখানা, ক্যাফেটেরিয়া, প্যাথলজি হোম কালেকশন সার্ভিস; রয়েছে ৫০’র অধিক বিশেষজ্ঞ ডক্টরস চেম্বার।

প্রসঙ্গত, ২০১৫ সাল থেকে চট্টগ্রামে ডায়াগনস্টিক সেবা দিয়ে আসছে এপিক হেলথ কেয়ার। নগরবাসীর দোরগোড়ায় আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা পৌঁছানোর লক্ষ্যে শুরু হয় এই পথচলা। নগরীরর চমেক হাসপাতালের সামনে এবং আন্দরকিল্লায় আরও দুটি শাখা রয়েছে এপিক হেলথ কেয়ারের।

স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা ও প্রযুক্তিগত চর্চার গুণগত মানের আন্তর্জাতিক স্বীকৃতি স্বরূপ বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্বীকৃত আইএসও সনদ অর্জন করেছে এপিক হেলথ কেয়ার।

সেবাগ্রহীতারা যাতে কোনো ধরণের ভোগান্তিতে না পরে সে জন্য রাখা হয়েছে সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে। নিরাপদ ও দ্রুত নমুনা সংগ্রহের স্বার্থে প্রয়োজনীয় ওয়েটিং স্পেস, শিশু ও হুইল চেয়ার, স্ট্রেচারে আগত জরুরী রোগীদের সেবায় আলাদা ব্যবস্থাপনাও রয়েছে এ প্রতিষ্ঠানে।

সংবাদ সম্মেলনের আরও উপস্থিত ছিলেন, ইপিকের বিজনেস ভেভেলাপমেন্ট ডিরেক্টর মো. জসীম উদ্দিন, এডমিন এন্ড এইচ আর ডিরেক্টর তহমিনা মরিয়ম, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ডিরেক্টর তানজিনা কবির, অপারেশনাল ডেভেলাপমেন্ট কনসালটেন্ট ডা. সাইফুদ্দীন মো. খালেদসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

মন্তব্য নেওয়া বন্ধ।