সিআইইউতে অ্যাডমিশন ফেস্টিভ্যাল শনিবার

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) শনিবার অনুষ্ঠিত হচ্ছে ‘সিআইইউ অ্যাডমিশন ফেস্টিভ্যাল, স্প্রিং ২০২৪’। সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করবেন ইউনিভার্সিটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

এতে উপস্থিত থাকবেন ভর্তিচ্ছু শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং শিক্ষকবৃন্দ। দিনব্যাপী এবারের আয়োজনে থাকছে ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম, ইন্টারেকশন উইথ ফ্যাকাল্টি অ্যান্ড স্টাফ, ক্যাম্পাস ট্যুর, ক্যারিয়ার আড্ডা, স্কলারশীপ, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমের তথ্যপ্রদানসহ নানা কিছু।

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’ প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।

শিক্ষা জগতে ভিন্নধারার মনোবৃত্তি তৈরি করতে এবং নিজেদের একটি বিশেষায়িত ও মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সিআইইউ সুদূরপ্রসারি পরিকল্পনা নিয়ে কাজ করছে বলে জানান শিক্ষাপ্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। বিস্তারিত জানতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। অ্যাডমিশন ফেস্টিভ্যাল চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

মন্তব্য নেওয়া বন্ধ।