স্বাধীনতা বিরোধীরা দেশে অস্থিরতা সৃষ্টি করতে চায়—ভূমিমন্ত্রী জাবেদ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারাই স্বাধীনতা বিরোধী, তারা কখনো এদেশের দেশের উন্নয়ন চায়নি। উন্নয়ন, স্বাধীনতা ও গণতন্ত্র প্রতিষ্ঠায় জীবন বাজি রেখে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। যে বাংলাদেশকে একটি তলাবিহীন ঝুড়ি বলত; সেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বিগত ১৩ বছরে দেশ এগিয়েছে অনেক। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে এই দেশ উন্নত দেশের তালিকায় যুক্ত হবে। কিন্তু নির্বাচন আসলেই স্বাধীনতা বিরোধীরা ঐক্যবদ্ধ হয়ে আরেকটি ১৫ আগস্টের স্বপ্ন দেখে। তারা সারাদেশে অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে। তাদের এই স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। মনে রাখবেন যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ।

শনিবার (২৭ আগস্ট) বিকালে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্টের স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ভূমিমন্ত্রী আরো বলেন, বিদেশের মাটিতে বসে সংখ্যালঘুদের উসকানি দিচ্ছে একটি চক্র। আমি কিছুদিন আগে পুলিশের একটি অনুষ্ঠানে ‘৭৫ পরবর্তী বিষয় নিয়ে মন্তব্য রেখেছি তারা সেটা ভিন্নভাবে প্রচার করেছে। যেটা কখনও কাম্য নয়। আমরা এদেশের স্বাধীনতাকে পরাজিত হতে দেবনা। ইনশা আল্লাহ্ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালিব সাদলীর সঞ্চালনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, ‘আগস্ট এলেই স্বাধীনতা বিরোধীরা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়, আমরা আগস্টের শোককে শক্তিতে পরিনত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে যে উন্নয়নের কর্মযজ্ঞ শুরু করেছে সেই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাব।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হিসেবে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, প্রধান বক্তা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান, বিশেষ অতিথি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো. ফারুক আমজাদ খান, ড. জমির উদ্দিন সিকদার, যুগ্ম সম্পাদক এ.কে. এম. আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, পাঠ ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশিষ কুমার সিংহ, পানি সম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়া, ডা. উম্মে সালমা মুনমুন, মাহমুদ চৌধুরী।দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার দাশ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের।

স্বাধীনতা বিরোধীরা দেশে অস্থিরতা সৃষ্টি করতে চায়—ভূমিমন্ত্রী জাবেদ 1

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সভাপতি আবু সুফিয়ান, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম.এ হাসেম, সেলিম বশর, নুরুল আবছার তালুকদার, অহিদুল ইসলাম রহমানী, মো. ইউসুফ, আবু বক্কর, হারুনুর রশিদ চৌধুরী, আবদুল মালেক খান, সোহেল মোহাম্মদ মনজুর, মোহাম্মদ আাউতাউল করিম, এইচএম করিম উদ্দিন, অ্যাডভোকেট আবুল ফয়েজ চৌধুরী, যুগ্ম সম্পাদক জাফর ইকবাল তালুকদার, অ্যাডভোকেট রোকনুজ্জামান মুন্না, ইঞ্জিনিয়ার সনাতন চক্রবর্তী বিজয় প্রমূখ।

মন্তব্য নেওয়া বন্ধ।