হাটহাজারীতে ইউনিয়ন স্বাস্থ্য কর্মীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

হাটহাজারীতে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের অধীন ইউনিয়ন স্বাস্থ্য কর্মীদের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত প্রশিক্ষণে স্থানীয় জনগণকে করোনা (কোভিড -১৯) ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় করনীয় ও অন্যান্য স্বাস্থ্যসেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইউনিয়ন স্বাস্থ্য কর্মীদের এ প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়।

প্রশিক্ষন অনুষ্ঠানে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সোহানিয়া আক্তার বিল্লাহ সঞ্চালনায় ও হাটহাজারী উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ শাহিদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.রাশেদুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান মোক্তার বেগম মুক্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুরজিত দত্ত, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর (ইউডিএফ), উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (স্থানীয় সরকার বিভাগ) মোহাম্মদ আব্দুল জলিল।

এসময় প্রধান অতিথি হাসপাতালের বর্হিবিভাগে নতুন স্থাপনকৃত কমিউনিটি ভিশন সেন্টারের শুভ উদ্ধোধন করেন। কমিউনিটি ভিশন সেন্টারে আগত চক্ষু রোগীদের সেবা প্রাপ্তির সুবিধার্তে উপজেলা চেয়ারম্যান তাৎক্ষনিকভাবে কমিউনিটি ভিশন সেন্টারে একটি এসি প্রদান করেন। ইউএইচএন্ডএফপিও উপজেলা চেয়ারম্যান স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।