৭ হাজার পিস ইয়াবাসহ আটক ২

৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। মঙ্গলবার (২ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে যাত্রীবাহী পৃথক দুটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো— কক্সবাজার জেলার টেকনাফ থানার শাফলাপুর ইউনিয়নের পাঠান আলী বাড়ির সৈয়দ আহম্মদের ছেলে মো. ফরিদ আলম (৪০) ও একই জেলার ঈদগাঁও থানার টেলিপাড়া এলাকার আব্দুর সালামের বাড়ির আব্দুর সালামের ছেলে সৈয়দ করিম প্রকাশ ইব্রাহিম (২৫)।

বুধবার (৩ মে) লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে ‍চুনতি রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চেকপোস্ট বসিয়ে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে যাত্রীবাহী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে একটি মাইক্রোবাস থেকে ২ হাজার পিস ও অপর একটি মাইক্রোবাস থেকে ৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। ইয়াবা পাচারের সাথে জড়িত দুই মাদক ব্যবসায়ীকেও আটক করি।

আটককৃত আসামিদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মাদকের মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য নেওয়া বন্ধ।