আনোয়ারায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ছাত্রলীগের শোভাযাত্রা

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা ও কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ মে) দুপুরে আনোয়ারা সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

এতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. ফারুকুল ইসলাম সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা মো. এরফান আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি শফিউল আলম রাসেল, সাংস্কৃতিক বিষয়ক উপ সম্পাদক মোহাম্মদ পারভেজ, উপজেলা ছাত্রলীগ নেতা বাবুল রাজ, জাহিদুল ইসলাম জিসান। এ সময় ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে ছাত্রলীগ নেতারা বলেন, বাঙালির চিরঞ্জীব আশা ও অনন্ত অনুপ্রেরণার উৎস প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা সেই দিনে এসেছিলেন বলেই আজকে বঙ্গবন্ধু সোনার বাংলা বাস্তবায়িত হয়েছে। এ দেশকে ডিজিটাল দেশে রূপান্তর করেছেন। এবার বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করার সংগ্রাম চলছে। শেখ হাসিনার উন্নয়ন, মানবাধিকার ও গণতন্ত্র বিশ্বে মডেল। বিশ্বের নেতারাও শেখ হাসিনাকে অনুকরণ করে চলেন।

প্রসঙ্গত, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ১৭ মে। জাতির পিতার হত্যাকাণ্ডের পর প্রায় ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে ১৯৮১ সালের এই দিনে দেশে ফেরেন তার এই জ্যেষ্ঠ কন্যা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।