আনোয়ারায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

0

চট্টগ্রামের আনোয়ারায় ১৬৫ পিস ইয়াবাসহ পৃথক অভিযানে এক নারীসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে বারশত ইউনিয়নের পারকি সমুদ্র সৈকত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে লাল মিয়া (৩২) নামে এক মাদক কারবারিকে স্থানীয় জনতা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে অপর দিকে সকালে উপজেলার রায়পুর ইউনিয়নের পশ্চিম রায়পুর এলাকায় অভিযান চালিয়ে ৬৫ পিস ইয়াবাসহ শরীফা বেগম (৩৯) নামে এক নারীকে প্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত শরীফা বেগম (৩৯) কুমিল্লা জেলার বাঙারা বাজার থানার বাসিন্দা মৃত মামুন মিয়ার স্ত্রী ও লাল মিয়া বারশত ইউনিয়নের দধকুমড়া এলাকার কামাল উদ্দিনের পুত্র। এসব ঘটনায় আনোয়ারা ও কর্ণফুলী থানায় পৃথক দুইটি মাদক আইনে মামলা হয় বলে জানিয়েছেন পুলিশ।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু সাঈদ রানা বলেন, ইয়াবা বিক্রির সময় স্থানীয় জনতা লাল মিয়া নামে এক মাদক কারবারিকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মুহাম্মদ হাছান বলেন, গোপন সংবাদে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার শরীফা বেগম নামে এক নারীকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। সে আনোয়ারা থেকে ইয়াবা নিয়ে কুমিল্লা জেলায় খুচরা বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শনিবার আদালতে প্রেরণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm