ঈদের পরে আসছে চবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি চলতি ঈদের আগে ঘোষিত হওয়ার কথা থাকলেও ঈদের আগের দিন সোমবার পর্যন্ত কমিটি ঘোষিত হয়নি। তবে ঈদের পরেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হবে বলে জানিয়েছেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু।

সোমবার সকালে মুঠোফোনে চট্টগ্রাম খবরকে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঈদের আগে আমাদের কমিটি দেয়ার কথা থাকলেও বিভিন্ন প্রক্রিয়ার কারণে দেরি হচ্ছে। কারণ আমরা বিতর্কিতদের কমিটিতে না রাখার সর্বোচ্চ চেষ্টা করছি। যার ফলে এত দেরি হচ্ছে। তবে ঈদের পরেই আমরা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে দেব।

তিনি বলেন, আমি এখন ঢাকা আছি। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে নিয়মিত বসছি। আশা করি একটি সুষ্ঠু এবং সুন্দর কমিটি আমরা দিতে সক্ষম হব।

তবে ঈদের কয়দিন পর কমিটি ঘোষণা করা হবে এমন প্রশ্নের জবাবে তিনি নির্দিষ্ট করে কিছু জানাননি। তবে চবি ছাত্রলীগের একটি নির্ভরযোগ্য সূত্রমতে ঈদের ৩-৪ দিনের মধ্যে কমিটি ঘোষিত হতে পারে জানা গেছে।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল ঈদের আগেই শাখা ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ হবে বলে বিভিন্ন গণমাধ্যমকে জানিয়েছিলেন সংগঠনটির সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু। এছাড়াও রমজানে আয়োজিত বিভিন্ন ইফতার মাহফিল ও অন্যান্য অনুষ্ঠানেও ঈদের আগে কমিটি পূর্ণাঙ্গ করার ঘোষণা দেন তারা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm