এশিয়ান এগ্রোর কোরবানির পশু বিক্রয়কেন্দ্র উদ্বোধন

0

কোরবানির ঈদকে সামনে রেখে চট্টগ্রামের বায়েজিদ থানাধীন রুবি গেটস্থ টেক্সটাইল মোড়ে এশিয়ান এগ্রোর কোরবানির পশু বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১ জুন) এই বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদুল আলম, চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাকিফ আহমেদ সালাম।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু, এশিয়ান গ্রুপের পরিচালক ও এশিয়ান এগ্রোর কর্নধার ওয়াসিফ আহমেদ সালামসহ আরো অনেকে।

কোরবানির পশুর এই বিক্রয়কেন্দ্র প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে।

লন্ডনে পড়াশোনা করা তরুণ উদ্যোক্তা ওয়াসিফ সালাম বলেন, ছোটবেলা থেকে বাবাকে ব্যবসা করতে দেখতাম। বাবা আমাদের জন্য ও মানুষের জন্য অনেক পরিশ্রম করতেন। এখনও পরিশ্রম করে যাচ্ছেন। দাদাও ব্যবসা করতেন। বাবা একজন সফল ব্যবসায়ী।

এশিয়ান এগ্রোর কোরবানির পশু বিক্রয়কেন্দ্র উদ্বোধন 1

ব্যবসাখাতে দেশকে এগিয়ে নিতে এবং ৩৫ হাজার শ্রমিককে সামাল দিতে তিনি যে পরিশ্রমটা করেন সেই পরিশ্রমই আমার অনুপ্রেরণা। সবার সহযোগিতা পেলে এগ্রো শিল্পের প্রসারে ভূমিকা রাখতে পারবো। ভেজালমুক্ত ও নিরাপদ খাদ্য সরবরাহ করাই আমাদের উদ্দেশ্য। আশা করি এশিয়ান এগ্রোর মাধ্যমে চট্টগ্রামে কোরবানি মাংসের চাহিদা কিছুটা মেটানো সম্ভব হবে।

প্রসঙ্গত, বর্তমানে দেশের সর্ব কনিষ্ঠ খামারি উদ্যোক্তা হিসেবে পরিচিতি পেয়েছেন ওয়াসিফ আহমেদ সালাম।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm