কক্সবাজার সৈকতে ভেসে যাওয়া কলেজ ছাত্রের লাশ উদ্ধার

0

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ভেসে যাওয়া কলেজছাত্র শাহেদ হোসেন বাপ্পী (১৪) লাশ উদ্ধার করেছে লাইফ গার্ড ও বীচকর্মীরা।

শুক্রবার (১১ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে এ ঘটনা ঘটে। নিখোঁজের প্রায় দেড় ঘন্টা পর তার লাশ ওই পয়েন্ট থেকেই উদ্ধার করেছেন তারা।

নিহত বাপ্পী রামু উপজেলার তেসসিপুল এলাকার শামসু আলমের ছেলে। সে রামু কলেজের প্রথমবর্ষের শিক্ষার্থী।

বিচকর্মী মাহাবুবুর রহমান জানান, শুক্রবার সকালের দিকে স্কুলছাত্র সাঈদ ও তার আরেক বন্ধু সাগরে গোসল করতে নামে। কিছুক্ষণ পর প্রবল স্রোতের টানে ভেসে যায় তারা। লাইফগার্ডের কর্মীরা বন্ধুকে উদ্ধার করতে পারলেও সাঈদকে খুঁজে পায়নি। প্রায় দুই ঘণ্টা পর ভেসে যাওয়া স্থানের কিছু দূরে মরদেহটি ভেসে উঠে।

সাঈদের সহপাঠীরা জানায়, তারা এক সাথে গোসল করতে নামে। সাঈদ সাঁতার জানত না। তারা দুটি টিউব ভাড়া করে নেন। টিউবটি ঢেউয়ের ধাক্কায় উল্টে গেলে সেখান থেকে সাঈদ ছিটকে পড়ে। সাঈদের হাত ধরে থাকলেও চোরাবালির কারণে সেখান থেকে সে আরও দূরে চলে যায়। তাকে বাঁচানোর জন্য সাগরের পাড়ে থাকা সবাইকে আকুতি করলেও কেউ এগিয়ে আসেনি। উল্টো সবাই ভিডিও করছিল।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম জানান, সকালে শাহেদ হোসেন বাপ্পী ও তার আরেক বন্ধু সাগরে গোসল করতে নামে। এর মধ্যে স্রোতের টানে দুইজন ভেসে যায়। তবে একজন উদ্ধার হলেও শাহেদ হোসেন স্রোতের টানে হারিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm