চেসিস নম্বর-রং পাল্টে মোটরসাইকেল বিক্রি করতো

0

চট্টগ্রাম নগর ও সীতাকুণ্ডে অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে পাঁচটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যা থেকে শুক্রবার (২৯ এপ্রিল) সকাল পর্যন্ত মহানগরীর বায়েজিদ বোস্তামী এবং জেলার সীতাকুণ্ড থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন-সীতাকুণ্ড থানাধীন ১০নং ছলিমপুর ইউনিয়নের লতিফনগরের মীর হোসেনের ছেলে মো. সাকিব (২০), বড় কুমিরা ইউনিয়নের উত্তর মছজিদা পুনর্বাসন প্লট এলাকার মৃত রফিক মিয়ার ছেলে মো. সোহেল (২৯), বাঁশবাড়ীয়া ইউনিয়নের বোয়ালিয়াকুল গ্রামের দিদারুল আলমের ছেলে জাহিদুল ইসলাম ওরফে ফয়সাল (২২), মুক্তিপাড়া গ্রামের মো. ইউনুছের ছেলে মো. পারভেজ (২২) এবং শীতলপুর ইউনিয়নের বার আউলিয়া শামসুদ্দোহা মেম্বারের বাড়ির মো. মাহবুবুল আলমের ছেলে মো. ইসমাইল হোসেন রাব্বী (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনির তোফায়েল ঠিকাদারের বাড়ির সামনে কাজী নজরুল ইসলাম নামের এক ঠিকাদারের মোটরসাইকেল চুরি করে চোর চক্রের সদস্যরা। চুরির বাইক নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজনের চিৎকারে ভয়ে গাড়ি নিয়ে উল্টে পড়ে যায় সাকিব। পুলিশ ঘটনাস্থল থেকে সাকিবকে আটক করে। এরপর সাকিবের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযানে নেমে রাতেই চক্রের আরও চার সদস্যকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে আরও চারটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আসামিরা পেশাদার ও সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে মোটরসাইকেল চুরি করে তা মজুদ, সংরক্ষণ, বিক্রয় করে থাকে। চক্রটি চুরি ইঞ্জিন নম্বর, চেসিস নম্বর পরিবর্তন ও রং পাল্টে মোটরসাইকেল বিক্রি করে থাকে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm