তথ্যমন্ত্রীর পক্ষে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও খাদ্য বিতরণ

0

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপির পক্ষ থেকে ঢেউটিন ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ ) বিকালে চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিচ আজগরের মাধ্যমে এসব ঢেউটিন ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুস, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারুন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি সদস্য গাজী মো. এনাম, মোজাম্মেল হক, মো. সিরাজ, মো. দেবু, মো. বাহাদুর ইসলাম প্রমুখ।

ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর বলেন, ‘অগ্নিকাণ্ডের ঘটনার খবর রাঙ্গুনিয়ার সাংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপিকে জানালে উনি তৎক্ষনিক আমাকে নির্দেশ দেন তাঁদেরকে ঢেউটিন ও খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাড়ানোর জন্য। এ জন্য তথ্যমন্ত্রী ও উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এলাকার বিত্তবানদের আহবান করবো অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর পাশে দাড়ানোর জন্য।

প্রসঙ্গত, বুধবার (৩০ মার্চ) রাত আড়াইটার দিকে খোন্দকার পাড়ার মল্লাপাড়া গ্রামে অগ্নিকাণ্ডে ১৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm