প্রাক্তন শিক্ষার্থীরা তাদের গুরুজনদের খুঁজে এনে দিলেন সংবর্ধনা

‘বন্ধুত্বের বন্ধন সুদৃঢ় করার প্রত্যয়ে’ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বখতিয়ারপাড়া চারপীর আউলিয়া রহ. উচ্চ বিদ্যালয়ের ২০০৩ সালের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে গুণী শিক্ষক এবং প্রাক্তণ শিক্ষকদের সংবর্ধনার অনুষ্ঠান।

শুক্রবার (৩১ মার্চ) বিকেল ৩টায় উপজেলার বন্দর কমিউনিটি সেন্টারের একটি রেস্টুরেন্টে অতিথিদের লাল গালিচা ও ফুলদিয়ে বরণের মধ্যদিয়ে শুরু হওয়া ইফতার মাহফিল শেষ হয় গুণী শিক্ষকদের সংবর্ধনার মাধ্যমে।

শিক্ষকের কেউ অবসরে গেছেন বেশ কয়েক বছর আগে, কেউ বা পরে। বিদ্যালয়ের এই প্রিয় শিক্ষকদের খুঁজে সংবর্ধনার আয়োজন করেছে প্রাক্তন শিক্ষার্থীরা। আলোচনা সভা, স্মৃতিচারণ, সাক্ষাৎকার, রোজার তাৎপর্য, মিলাদ মাহফিলে অংশ নেন।

প্রাক্তন শিক্ষার্থীরা তাদের গুরুজনদের খুঁজে এনে দিলেন সংবর্ধনা 1

প্রাক্তন শিক্ষার্থী ও গুণী শিক্ষকরা। উপহার ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিদ্যালয়ের শিক্ষকরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কবির আহমদ। প্রাক্তন শিক্ষার্থী নুরুল আবছারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী মো. ফরহাদ চৌধুরী, রহমত উল্লাহ, ফয়েজ আহমেদ, মোহাম্মদ ছবুর, আমির হোসেনসহ প্রাক্তণ শিক্ষার্থীরা। এসময় ৩০ জন শিক্ষককে সংবর্ধনা দেন তারা।

প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ ছবুর বলেন, ‘বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা মিলে আমরা এই আয়োজন করেছি। প্রাণের বিদ্যাপীঠের শিক্ষকরা আমাদেরকে দেশের জন্য তৈরি করেছেন। আমরা তাঁদের আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছি। শৈশবে, কৈশরে এই শিক্ষকেরা আমাদের পড়াশোনা করিয়েছেন। তাদের ঘটা করে সংবর্ধনা দিতে পেয়ে গর্বিত আমরা।

মন্তব্য নেওয়া বন্ধ।