বাসায় ইফতার করা হয়নি, ম্যাক্সের ট্রাক কেড়ে নিলো দম্পতির প্রাণ

চিকিৎসা শেষে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন বাসায়

0

চট্টগ্রাম নগরীর লালখান বাজার মোড়ে পিটস্টপ রেস্টুরেন্টের সামনের সড়কে হালকা বেগুনী রঙের বোকরা পরা এক নারীর মাথা ফেটে রক্ত বইয়ে যাচ্ছে সড়কে। তার মাথার পাশে পড়ে আছে স্বামীর নিথর দেহ, দুজনেই মৃত। দুজনের শরীর থেকেই রক্ত বইছিল। পথচারীরা বিভৎসতা ঢেকেছেন দুটো বস্তা দিয়ে। কিন্তু মধ্য বয়সী দুই নারী-পুরুষের রক্তের নহর কোন বাধা মানছিল না। রক্ত বইয়ে যাচ্ছিলো কালো পিচ ঢালা পথে।

এমন নির্মম ঘটনার শিকা হয়েছেন ইকবাল উদ্দিন চৌধুরী (৪৭) ও তার স্ত্রী সখিনা ফাতেমী। স্ত্রীকে জিইজি মোড় এলাকায় ডাক্তার দেখিয়ে ফিরছিলেন কোতোয়ালী থানার অদূরে পাথরঘাটা এলাকার গূর্খা ডাক্তার লেইনে। আখতারুজ্জামান ফ্লাইওভারের লালখান বাজার মুখে পৌঁছালে পিছন থেকে ম্যাক্স কোম্পানীর সিমেন্ট ও কংকর মিক্সার মেশিন সংযুক্ত ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যানা তারা।

ইকবাল চৌধুরী জ্যাক মেশিনারি কোম্পানি নামে একটি প্রতিষ্ঠানের সার্ভিস ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন। তার স্ত্রী সখিনা ফাতেমা নগরীর মোস্তফা হাকিম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

বুধবার (৬ এপ্রিল) বিকেলে ৫টায় এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির। তিনি বলেন, ইকবাল চৌধুরী ও তার স্ত্রী জিইসি থেকে ডাক্তার দেখিয়ে বাসায় ফিরছিলেন। লালখান বাজার এলাকায় ম্যাক্স কোম্পানীর সিমেন্ট ও কংকর মিক্সার মেশিন সংযুক্ত ট্রাক ছাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

তিনি আরও বলেন, তাদের লাশ উদ্ধার করে আমরা ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠিয়েছি। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তরের করা হবে।

পুলিশ আরও জানায়, ম্যাক্সের সিমেন্ট ও কংকর মিক্সার মেশিন সংযুক্ত ট্রাক জব্দ করা হয়েছে। ঘাতক চালককে আটকে অভিযান চলছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm