মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের আড়ালে জুয়ার আসর, আটক ৪

0

চট্টগ্রাম নগরীতে একটি মাদক নিরাময় কেন্দ্রে জুয়া খেলার সময় কেন্দ্রের পরিচালকসহ চারজনকে গ্রেপ্তার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। আটকরা হলেন, ইমরান হোসেন মিলন (৩৭), মো. লুৎফুর রহমান (৪৯), মোহাম্মদ রাশেদ (৪৩) ও মো. মোবারক হোসেন (৩৮)। তাদের কাছ থেকে তাস ও নগদ ৯ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, বায়েজিদের শেরশাহ কলোনীর একটি ভবনে নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্র নামক একটি প্রতিষ্ঠান পরিচালনা করতেন ইমরান হোসেন নামের এক ব্যক্তি। এই কেন্দ্রটি অবৈধ কার্যকলাপের অভয়াশ্রম হিসেবে ব্যবহৃত হয়। দীর্ঘদিন ধরে জনশ্রুতি আছে এই কেন্দ্রে চিকিৎসার নামে বিভিন্ন আসর বসে।

ওসি কামরুজ্জামান আরও বলেন, আটককৃতরা লোকচক্ষুর আড়ালে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকাসক্ত চিকিৎসাকেন্দ্রকে নিরাপদ স্থান মনে করে অবৈধ রমরমা ব্যবসা চালিয়ে আসছে। তাদের ধারণা ছিল এখানে পুলিশ তল্লাশি চালাবে না। সেখানে সাধারণ মানুষের প্রবেশাধিকার সংরক্ষিত হওয়ায় অনৈতিক কার্যকলাপ চালাতে খুব সুবিধা হতো।

গ্রেপ্তারকৃতদের জুয়া আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm