মালয়েশিয়াগামী ট্রলারডুবি : আরও দুই রোহিঙ্গা নারীর লাশ উদ্ধার

0

কক্সবাজারের টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় আরও দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচ নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর ) সকালে বাহার ছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে টেকনাফ উপকূলীয় ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ শীলখালী এবং ৫নং ওয়ার্ড চৌকিদার পাড়া সমুদ্র সৈকত পয়েন্ট থেকে ওই দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

বাহার ছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, বুধবার রাতে স্থানীয় জেলেদের মাধ্যমে খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ভেসে আসা দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বুধবার রাতে উদ্ধার দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তবে তাদের বয়স আনুমানিক ৩০- ৩৫ বছর হবে। এ পর্যন্ত উদ্ধার তিন নারী ও এক শিশুর মরদেহ শনাক্ত করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (৪ অক্টোবর) ভোরে কক্সবাজারের টেকনাফ উপকূলীয় বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনা ঘটে। এ সময় এক শিশু ও তিন রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া দালালসহ ৪৫ জনকে জীবিত উদ্ধার করে কোস্টগার্ড।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm