মিরসরাই উপজেলার সেই স্যানিটারি ইন্সপেক্টরকে বদলি

চট্টগ্রাম খবরে সংবাদ প্রকাশের জেরে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্যানিটারি ইন্সপেক্টর শংকর প্রসার বিশ্বাসকে বদলি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত ২২ অক্টোবর ‌‘মিরসরাই স্যানিটারি ইন্সপেক্টরের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ’ শিরোনামে চট্টগ্রাম খবরে সংবাদ প্রকাশের পর সংবাদটি চট্টগ্রাম সিভিল সার্জেন ইলিয়াছ হোসেনের নজরে আসে। এরই প্রেক্ষিতে শংকর প্রসার বিশ্বাসকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বদলি করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মিনহাজ উদ্দিন বলেন, শংকর প্রসার বিশ্বাসকে সিভিল সার্জেন অফিস থেকে প্রশাসনিক স্বার্থে বদলি করা হয়েছে। তবে বদলি পেছনে অন্য কোন কারণ আছে কিনা আমি জানি না।

জানা যায়, চট্টগ্রামের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্যানিটারি ইন্সপেক্টর শংকর প্রসার বিশ্বাসের বিরুদ্ধে নানা ধরণের অনিয়মের অভিযোগ দীর্ঘদিনের।

স্বাস্থ্য পরীক্ষার নামে ভুয়া স্বাস্থ্যসনদ প্রধানসহ উপজেলার বিভিন্ন বেকারি ও হোটেল মালিকের কাছ থেকে লাইসেন্সের নাম দিয়ে রসিদ ছাড়া অর্থ নেয়ার অভিযোগও ছিল তার বিরুদ্ধে।

মন্তব্য নেওয়া বন্ধ।