রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত রিকশা চালকের পরিবার পেলো তথ্যমন্ত্রী উপহারের ঘর

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার জমির উদ্দিন। পেশায় একজন রিকশা চালক ছিলেন। স্ত্রী সন্তান নিয়ে অভাব থাকলেও মোটামুটি ভালোভাবে জীবনযাপন করছিলেন।তবে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ছেড়ে গেছেন এই পৃথিবী। আর তার রেখে যাওয়া চার কন্যা নিয়ে অসহায় হয়ে পড়েন স্ত্রী মুন্নী আক্তার। জরাজীর্ণ বসতঘরে মানবেতর দিন যাপন করছিলেন তিনি। অবশেষে তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদের পক্ষ থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদের সহায়তায় একটি সেমিপাকা ঘর পেয়েছে এই অসহায় পরিবার।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঘরটি হস্তান্তর করা হয়। এসময় পরিবারটির সকল প্রয়োজনের পাশে থাকার আশ্বাস দেন নেতৃবৃন্দ।

ঘর হস্তান্তর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে চন্দ্রঘোনা কদমতলী রিকশা চালক সমিতির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার।

বিশেষ অতিথির হিসাবে উপস্থিত ছিলেন চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর, উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ নাসির, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ওমর ফারুক, আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম, মো. মহসিন, গাজী মোহাম্মদ এনাম প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ জুন চন্দ্রঘোনা রিকশা চালক জমির উদ্দিন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান।

মন্তব্য নেওয়া বন্ধ।