রাঙ্গুনিয়া পোমরা সংগীত পরিষদের স্বাধীনতা দিবস উদযাপন

0

রাঙ্গুনিয়া পোমরা সংগীত পরিষদের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীর দিবস উপলক্ষে আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার (২৭ মার্চ) বিকালে পোমরা শহীদ জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের মাঠে পোমরা সংগীত পরিষদের সভাপতি আবু ছৈয়দ প্রকাশ (আবুল মেম্বার)’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পোমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির আহমেদ চৌধুরী,আলোচক হিসাবে উপস্থিত ছিলেন পোমরা শহীদ জিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি কাজী একরাম উল্লাহ রিপন, প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম। অনুষ্ঠান উদযাপন কমিটির দায়িত্বে ছিলেন, পোমরা সংগীত পরিষদের সদস্য সচিব ইব্রাহীম খলিল।

অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ওসমান গণি চৌধুরী ও সভাপতি সুজন চক্রবর্তীর যৌথ সঞ্চালনায় উদ্ভোধক ছিলেন চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খালেদ মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন পোমরা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি সৈয়দুল আলম তালুকদার, আবদুল মান্নান, মোঃ মুসলিম উদ্দিন মাস্টার,মোঃনসাঈদ মাহমুদ রনি, আবু তাহের মেম্বার, মাহাবুবুল আলম,মোঃ ইব্রাহীম হোসাইন, মো.ইলিয়াছ, সমীর চক্রবর্তী সাগর, ইউসুফ রাজু, রাশেদ চৌধুরী প্রমুখ।

উক্ত সভায় বীর মুক্তিযোদ্ধাদের ফুলের সম্মাননা এবং স্কাউট ও গার্ল গাইডের সদস্যরা ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে পাক হানাদার বাহিনীদের অবিচার,গণহত্যা,অত্যাচারের ইতিহাস ডিসপ্লের মাধ্যমে তুলে ধরেন। সাংস্কৃতিক অনুষ্টানে পোমরা সংগীত পরিষদের সদস্যরা একক ও যৌথ সঙ্গীত পরিবেশনা করেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm