র‌্যাবের হাতে আটক হয়ে হাসপাতালে মারা গেলেন রাঙামাটির ব্যবসায়ী

0

র‌্যাবের হাতে আটক হওয়ার পর হাসপাতালে মারা গেলেন রাঙ্গামাটির অঙ্গশোভা নামে প্রতিষ্ঠানের মালিক নজরুল ইসলাম বাবুল (৬০)। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল বলে জানান র‌্যাব কর্মকর্তারা।

বুধবার (৯ মার্চ) দুপুরে জানতে চাইলে র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ চট্টগ্রাম খবরকে বলেন, গত রাতে নজরুল ইসলাম বাবুলকে গ্রেপ্তারি পরোয়ানামূলে আমরা আটক করি। তার পরিচয় নিশ্চিত ছিলাম না আমরা। জিজ্ঞাসাবাদে যখন নিশ্চিত হই তিনিই সেই হত্যা মামলার আসামি তখন বুক ব্যাথা হচ্ছে জানান বাবুল। সাথে সাথে আমরা তার স্ত্রীকে সাথে দিয়ে হাসপাতালে পাঠাই। তিনি চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালেই মারা যান।

এক প্রশ্নের জবাবে র‌্যাব অধিনায়ক বলেন, নজরুল ইসলামের চিকিৎসার কাগজপত্র আমরা দেখেছি। তার হার্টে ব্লক আছে। চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন, আমাদের হেফাজতে ছিলেন না।

র‌্যাবের দাবী, নিহত নজরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা আছে। এ বিষয়ে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি তাৎক্ষণিক মামলার বিষয়ে কিছু জানাতে পারেননি।

রাঙ্গামাটির সংবাদ কর্মীরা জানান, নজরুল ইসলাম বাবুল রাঙ্গামাটি সদরে অঙ্গশোভা নামে একটি কাপড়ের দোকানের মালিক ছিলেন। তিনি রাজনীতির সাথেও সম্পৃক্ত ছিলেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাত ১০টা পাঁচলাইশ থানার শেভরনের সামনে থেকে র‌্যাব নজরুল ইসলাম বাবুলকে আটক করে। রাত ১টার দিকে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm