সাদার্ন বিশ্ববিদ্যালয়ের ২য় সমাবর্তনের প্রস্তুতি

0

সাদার্ন বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন—২০২২ উপলক্ষে রেজিস্ট্রেশনসহ বিভিন্ন তথ্য সেবা দিতে চালু হয়েছে সমাবর্তন তথ্য কেন্দ্র। শিগগিরই সমাবর্তনের নিধার্রিত তারিখ ঘোষণা করা হবে।

রবিবার (৬ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. মোজাম্মেল হক স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ,আরেফিন নগরে আনুষ্ঠানিকভাবে এ তথ্য কেন্দ্রের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফুজ্জামান ও আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. শওকতুল মেহের।

সাদার্ন বিশ্ববিদ্যালয়ের স্প্রিং সেমিস্টার—২০১০ থেকে ফল সেমিস্টার—২০২০ পর্যন্ত স্নাতক (সম্মান) ও স্নাকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থীরা দ্বিতীয় সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন। রেজিট্রেশনের সময় শিক্ষার্থীর পাসপোর্ট সাইজের ছবি আপলোডসহ ইমেইল ও মোবাইল নম্বর অনলাইন ফরমে উল্লেখ করতে হবে। কোভিড—১৯ টিকা সনদ অনলাইন রেজিস্ট্রেশন ফরমে সংযুক্ত করতে হবে।

আগ্রহী শিক্ষার্থীরা www.southern.edu.bd/convocation ওয়েবসাইট লিংকের মাধ্যমে অনলাইনে সমাবর্তনের রেজিস্ট্রেশন ফরম পূরণ করতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের তথ্য অফিস (এডমিশন অফিস), স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে সরাসরি অথবা বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট টেলিফোন নাম্বারে বা ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য জানা যাবে বলে নিশ্চিত করেছেন ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা মো. সাইদুল ইসলাম চৌধুরী।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm