অস্ত্রের ভয় দেখিয়ে সীতাকুণ্ডে ত্রাস সৃষ্টি, অবশেষে র‌্যাবের জালে পলাতক কবির

অবৈধ অস্ত্র, হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদকসহ ১০ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি কবির আহমেদকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব-৭। সীতাকুণ্ড উপজেলার বারবকুণ্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, কিছুদিন যাবৎ র‌্যাব-৭ এ অভিযোগ আসে যে, সীতাকুণ্ড থানাধীন ৫নং বাড়বকুণ্ড ইউপি এলাকায় জনৈক মো. কবির আহমেদ নামের এক ব্যক্তি জনসম্মুখে অস্ত্রের ভয় দেখিয়ে চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের মাধ্যমে এলাকাটি ত্রাসে পরিণত করেছে।

এলাকার সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করে রেখেছে। ওই ব্যক্তির নামে সীতাকুণ্ড থানায় অবৈধ অস্ত্র, হত্যা, হত্যা-চেষ্ঠা, চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদকসহ সর্বমোট ১০টি মামলাও রয়েছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গত ১৪ সেপ্টেম্বর দিবাগত রাতে এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে এলাকার ত্রাস, ডাকাত ও মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্র মামলার গ্রেফতারি ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি কবির আহমেদকে গ্রেফতার করা হয়।

সে ওই এলাকার জালাল আহমদের পুত্র। আসামিকে জিজ্ঞাসাবাদে সকল অপকর্মের কথা স্বীকার করে এবং বতর্মানে সে অবৈধ অস্ত্র মামলার অপরাধে গ্রেফতারি ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলে জানায়।

গ্রেফতার আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।