অস্ত্র উঁচিয়ে গুলি করেছে কাউন্সিলর ওয়াসিমের অনুসারী শামীম, খুঁজছে পুলিশ

চট্টগ্রাম-১০ আসনের খুলশীর পাহাড়তলী কলেজ কেন্দ্রে নৌকা ও ফুলকপি প্রতীকের অনুসারীদের মধ্যে সংঘর্ষের সময় প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি করা যুবকের পরিচয় মিলেছে। তিনি ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিমের অনুসারি শামীম আজাদ। তার ফেসবুক ওয়ালজুড়ে ওয়াসীমের সঙ্গে রাজনৈতিক কর্মকাণ্ডের প্রচুর ছবি রয়েছে।

৭ জানুয়ারি (রোববার) নগর পুলিশের উত্তর জোনের উপ-কমিশনার মোখলেছুর রহমান বলেন, পিস্তল উঁচিয়ে গুলি করা সেই যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা করছি আমরা। আশা করি, পরিচয় শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা যাবে।

ওই সংঘর্ষের ঘটনায় শান্ত বড়ুয়া (৩০) ও মো. জামাল (৩২) গুলিবিদ্ধ দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নেয়ামত উল্লাহ বলেন, পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে নৌকা ও ফুলকপি প্রতীকের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় অস্ত্র উঁচিয়ে গুলিকরা করেছে এক যুবক। আমরা এখনো নির্বাচনের কাজে ব্যস্ত। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

আসনটিতে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন মো. মহিউদ্দিন (বাচ্চু)। ফুলকপি প্রতীকের প্রার্থী চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।

মন্তব্য নেওয়া বন্ধ।