অ্যাডভোকেট আবছারের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া

চট্টগ্রামের কর্ণফুলীর বড়উঠানে হৃদরোগে আক্রান্ত (হার্ট অ্যাটাক) হয়ে নুরুল আবছার চৌধুরী (৪৫) নামে এক আইনজীবী মারা গেছেন।
মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত দেড়টার দিকে বড়উঠান ইউনিয়নের নিজ বাড়িতে হার্ট অ্যাটাক করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এডভোকেট নুরুল আবছার চৌধুরী শাহ্ আহমদ চৌধুরী বাড়ির মৃত মোহাম্মদ মিয়া পুত্র। তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী ও পটিয়া আইনজীবী সমিতির সদস্য এবং কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা। সংসারে মা, স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

তার ছোটভাই মোহাম্মদ নাসির উদ্দীন জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে হঠাৎ অসুস্থতা অনুভব করলে আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত আটটায় মারা যান তিনি।

প্রতিবেশী মোহাম্মদ ইদ্রিছ বলেন, একজন উদীয়মান সংগঠক, সদা হাস্যোজ্বল ও সকলের প্রিয় মুখ অ্যাডভোকেট নুরুল আবছার চৌধুরীর অকাল মৃত্যুতে গোটা এলাকায় নামে শোকের ছায়া।

তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী গভীর শোক জানিয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।