রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর উপহার অটোরিকশা পেলেন অসুস্থ নাছির

বিএনপি-জামাতের নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে গিয়ে রাঙ্গুনিয়া উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব খলিলুর রহমানকে বাঁচাতে গিয়ে বিএনপি-জামাতের অতর্কিত হামলায় মাথায় গুরুতর আহত হন চন্দ্রঘোনা ইউনিয়ন ও রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিন।তার এই আঘাতের কারণে জীবন ও জীবিকার পথ বন্ধ হয়ে যায়।অেবশেষে তার পাশে দাঁড়িয়েছেন তথ্যমন্ত্রী।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকালে নাছিরের পাশে দাঁড়াতে এগিয়ে আসেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। অসুস্থ নাছির জীবিকা নির্বাহ করার জন্য তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এন.এন.কে ফাউন্ডেশনের পক্ষ হতে থাকে অটোরিকশা উপহার দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন , সরফভাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ মাষ্টার,রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা এমরুল করিম রাশেদ, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এনামুল হক, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফোরকান,পোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির হামজা।

তথ্যমন্ত্রীর উপহার পেয়ে নাছির বলেন ম, তথ্যমন্ত্রীর অটোরিকশা পেয়ে আমি এবং আমার পরিবার অত্যন্ত খুশি। আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে এমন উপহার দেওয়ায় আমি তথ্যমন্ত্রীর প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবো।

মন্তব্য নেওয়া বন্ধ।