ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতারের আয়োজন করেছে ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাব। স্থানীয় সময় শুক্রবার মাস্কাটের আলখয়ের ফাহম বলরুমে সোশ্যাল ক্লাবের উদ্যোগে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন হাফেজ ক্বারী আব্দুল রহিম। মাহফিলে সভাপতিত্ব করেন ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক। ক্লাবের সাধারণ সম্পাদক এম এন আমিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইফতার মাহফিল আয়োজন কমিটির আহ্বায়ক ও ক্লাবের সাংগঠনিক সম্পাদক আবুল বশর সরকার। এছাড়া উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক শাহজাহান ভূইঞা ও নাজিম উদ্দিন।

সভাপতির বক্তব্যে ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং যারাই আর্থিক ভাবে সহযোগীতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন ক্লাবের ট্রেজারার মাওলানা আব্দুল ছালাম আল কাদেরী। আলোচনা শেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে প্রথম পর্ব সমাপ্ত হলে সবাই ইফতারে অংশ নেন।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস মাস্কাট এর সম্মানিত শ্রম কাউন্সিলর হুমায়ুন কবির, গাল্ফ এক্সচেঞ্জ এর প্রধান নির্বাহী ইফতেখার উল হাসান চৌধুরী, হোসনী গ্রুপ অব কোম্পানির জি এম ইব্রাহিম চৌধুরী, বাংলাদেশ স্কুলের সাবেক বোর্ড চেয়ারম্যান ইন্জিনিয়ার শামসুল আরেফিন ও ওসমান গনি বতর্মান বোর্ড চেয়ারম্যান ইন্জিনিয়ার কাজী এমদাদ হোসেন ও পরিচালক বৃন্দ,বিমানের কান্ট্রি ও ষ্টেশন ম্যানেজার, ইঞ্জি. মোস্তফা কামাল, মোহাম্মদ নোমান, সাহাব উদ্দিন, নুর হোসেন তালুকদার, গ্রীল হাউজ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ হেদায়াত উল্লাহ, ডক্টর শেখর মাহমুদ, ডাক্তার ফয়সাল, সোশ্যাল ক্লাবের সাবেক কর্মকর্তাবৃন্দ, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ,ব্যবসায়ী, পেশাজীবি সহ সমাজের মান্যগন্য ব্যক্তিবর্গ।

এছাড়া সোশ্যাল ক্লাবের বিশেষ আয়োজন ছিল ঐতিহ্যবাহী মেজবান। এই লোভনীয় মেজবান খেতে দূর দূরান্ত থেকে আগত অনেক লোকজনের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। স্বাদে গন্ধে অতুলনীয় এই মেজবান ইফতার মাহফিলে ছিল বাড়তি আকর্ষণ। সোশ্যাল ক্লাব দেশীয় ঐতিহ্য লালনে সংস্কৃতি বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে থাকে বিধায় সব অনুষ্ঠানে বাঙালিয়ানা ও ঐতিহ্যকে প্রাধান্য দিয়ে থাকে।

এমএফ

মন্তব্য নেওয়া বন্ধ।