ওমান সকারের অনুমোদন পেল বৃহত্তর নোয়াখালী উইং

ওমান সরকার অনুমোদিত বাংলাদেশ সোশ্যাল ক্লাবের প্রথম আঞ্চলিক উইং হিসেবে ওমান সকারের অনুমোদন পেল বৃহত্তর নোয়াখালী উইং।

এ উপলক্ষে ক্লাবের মেজর জেনারেল আমিন আহমেদ চৌধুরী হল রুমে পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ১৭ জুন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সোশ্যাল ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক।

মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় জমকালো এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ইফতেখার উল হাসান চৌধুরী, হুর আল আইনের চেয়ারম্যন সেলিম উদ্দিন, গাজী এন্ড পার্টনার্সের চেয়ারম্যান আব্দুল আলীম গাজী পলাশ, আল বারাকা গ্রুপের চেয়ারম্যান ইউছুপ বিন মোহাম্মদ, নিবারাশ আল জুনুবের চেয়ারম্যান নুরুল আবছার সিদ্দিক, প্রবীণ প্রকৌশলী এম এ হাসেম, সোশ্যাল ক্লাবের ভাইস-চেয়ারম্যান রেজাউল করিম, আজিমুল হক বাবুল, ক্লাবের এক্সিকিউটিভ কমিটি সহ ওমানস্থ বৃহত্তর নোয়াখালী অন্চলের বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও নেতৃবৃন্দ।

বৃহত্তর নোয়াখালী উইং কে ওমান সরকারের অনুমোদনের জন্য সার্বিক সহযোগিতা করায় ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক ও ক্লাবের এক্সিকিউটিভ কমিটির প্রতি নোয়াখালী অঞ্চলের অধিবাসী হিসেবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন গাল্ফ এক্সন্জের সিইও ইফতেখার উল হাসান চৌধুরী ও বৃহত্তর নোয়াখালী উইং উপস্থিত নেতৃবৃন্দ।

ক্লাবের চেয়ারম্যান সকলকে ওমান সরকারের যাবতীয় নিয়ম-কানুন মেনে সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে ক্লাব পরিচালনার আহবান জানান। সভা শেষে নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংবাদিক নেতৃবৃন্দ সামিহা রুদবার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য নেওয়া বন্ধ।