চবির নতুন প্রক্টর ড. অহিদুল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম। পরবর্তি এক বছরের জন্য নিয়োগ পেয়েছেন তিনি।

রবিবার (২১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কেএম নূর আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ড. নূরুল আজিম সিকদারকে অপসারণ করে ড. মোহাম্মদ অহিদুল আলমকে নতুন প্রক্টর নিয়োগ দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস এর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদারকে অদ্য ২১ এপ্রিল তারিখ (অপরাহ্ন) হতে প্রক্টরের পদ থেকে অব্যাহতি প্রদানপূর্বক ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলমকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাদিসহ ১ (এক) বছরের জন্য নিয়োগ করা হলো।

এ বিষয়ে জানতে চাইলে নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম বলেন, আমি আজকেই প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছি। আমাদের উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে র‍্যাংকিংয়ে নিয়ে আসার জন্য উদ্যোগ গ্রহণ করেছেন। এ উদ্যোগকে বাস্তবায়ন করতে আমার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। এছাড়া হলসমূহের উন্নয়নসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য আমি কাজ করে যাব।

মন্তব্য নেওয়া বন্ধ।