তথ্যমন্ত্রীর চাচা- প্রবীণ রাজনীতিবিদ গোলাম কবির তালুকদার আর নেই

বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ এমপির চাচা বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা গোলাম কবির তালুকদার আর নেই (ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত আাড়ইটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। এই প্রবীণ রাজনীতিবিদ ও সমাজ সেবকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গোলাম কবির তালুকদার পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। বড় ভাই ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদের পিতা অ্যাডভোকেট নুরুচ্ছফা তালুকদারের মতো তিনিও এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

প্রবীণ এই রাজনীতিবিদের মৃত্যু সংবাদে স্থানীয় সাংসদ ও মরহুমের ভাতিজা ড. হাছান মাহমুদ তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গোলাম কবির তালুকদারের ইন্তেকালে রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবু স্বজন কুমার তালুকদারসহ রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।