দেড় কোটি টাকা দামের চোরাই কাপড় উদ্ধার করলো গোয়েন্দা পুলিশ

চট্টগ্রাম নগর পুলিশের গোয়েন্দা (বন্দর-পশ্চিম) বিভাগ ২৩৩টি বিভিন্ন রংয়ের চোরাই কাপড়ের রোল উদ্ধার করেছে। এসময় দুই ব্যক্তিকে আটক করেছে এবং চোরাই কাপড় পরিবহনের ব্যবহৃত দুটি কাভার্ড ভ্যান জব্দ করেছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা (বন্দর-পশ্চিম) বিভাগের উপ-কমিশনার ও পুলিশের অতিরিক্ত ডিআইজি মুহাম্মদ আলী হোসেন।
তিনি বলেন, ডিবির স্পেশাল টিম গোপন সংবাদের ভিত্তিতে সিএমপির বন্দর থানাধীন নতুন পোর্ট মার্কেটের বিপরীত পাশে ময়লার ডিপোর সাথে রাস্তার উপর থেকে ২৩৩টি বিভিন্ন রংয়ের চোরাই কাপড়ের রোল উদ্ধার করেছে যার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

তিনি আরও বলেন, এসময় ২টি কাভার্ড ভ্যানসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো মোঃ বাহাদুর (২৬) ও মোঃ আলী জোহার (২৪)।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, বন্দর দিয়ে আমদানীকৃত কাপড়ের এসব রোল ফ্যাক্টরীর উদ্দেশ্যে রওনা হলে তারা চুরি করে টেরীবাজার ও ঢাকার পার্টির নিকট বিক্রি করে দেয়। এদের সাথে কয়েকটি সংঘবদ্ধ চক্র জড়িত রয়েছে। চক্রের সদস্যদের আইনের আওতায় আনতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

এ বিষয়ে বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।