‘নির্বাচনে যারা বাধা দিবে গ্রাম থেকেই তাদের প্রতিরোধ করা হবে’

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে রুখতে আজ দেশে বিদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। আগামী নির্বাচনে যারা বাধা দিবেন তাদের প্রতিরোধ করতে হবে গ্রাম থেকে।

শনিবার (২৭ মে) বিকালে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় চরলক্ষ্য ইউনিয়ন যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী।

তিনি আরো বলেন, কর্ণফুলী উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে ভূমিমন্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁরই প্রচেষ্টাকে অব্যাহত রাখতে যুবলীগকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। তৃনমূলের এ সম্মেলন থেকে মেধাবী ও সৎ যুবকদের বের করে শক্তিশালী যুবলীগের কমিটি গঠন করে আগামী নির্বাচনে স্বাধীনতার শক্তি আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

চরলক্ষ্যা এলাকার একটি কমিউনিটি সেন্টারে সম্মেলন প্রস্তুতি কমিটি আহ্বায়ক জিএম আনু মিয়ার সভাপতিত্ব সম্মেলনের উদ্ধোধন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, প্রধান বক্তা দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর।

বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা যুবলীগের সহসভাপতি তৌহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক আবিদ হোসেন, নুরুল আমিন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম কায়ছার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ ইসমাইল, সাংগঠনিক সম্পাদক আলমগীর খসরু, সদস্য এডভোকেট নাছির, নুরচ্ছাফা, বাসুদেব, খলিল আহমদ, চরলক্ষ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আহমদ, সাধারণ সম্পাদক হারুনউর রশীদ, কর্ণফুলী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক।

যুবলীগ নেতা ওয়াজউদ্দিন আজাদ ও আলমগীর বাদশার যৌথ সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সৈয়দুল ইসলাম শহীদ, মোহাম্মদ ফারুক, নেজাম উদ্দিন, জাহাঙ্গীর আলম জয়, মনির আহমদ প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।